পড়শি যদি আমায় ছুঁতো যম যাতনা সকল যেত দূরে: লালন সাঁই

পড়শি যদি আমায় ছুঁতো যম যাতনা সকল যেত দূরে: লালন সাঁই

hhhhhhhhhhhhhh

খুন হয়ে যায় ভালোবাসা~

  • 11 December, 2022
  • 0 Comment(s)
  • 840 view(s)
  • লিখেছেন : মৌসুমী রায়
 রাতের কালচে নীল আলোয় রোহিত দেখে টিনার ঘুমন্ত মুখটা, কী নিষ্পাপ কোমল মুখ। পাশ থেকে মাথার বালিশ টেনে জোরে টিনার মুখের উপর চেপে ধরে, টিনা অনেকক্ষণ ধরে ছটফট করতে করতে একেবারে শান্ত হয়ে যায়। অথচ ঘন্টাখানেক আগেও দুজন শরীরী খেলায় মেতে উঠেছিলো। দুরন্ত আদরে ভাসিয়ে দিয়েছিলো টিনাকে।  
 একটা সিগারেট জ্বালিয়ে বারান্দায় বসে রোহিত। তার মনে পড়ে পরশু দুপুরে যখন সে জলদি অফিস থেকে ফিরে আসে টিনাকে চমকে দেবে ভেবে, তখন ফ্ল্যাটের দরজায় এসে ভিতরে দুজনের কথোপকথন শুনতে পায় সে। টিনা কাউকে বলছে ' তুমি কিচ্ছু ভেবো না সোম আমি সব গুছিয়ে রেখেছি শুধু কাল একবার সকালে ব্যাঙ্কের থেকে টাকাগুলো তুলে আনব আর লকার থেকে গয়নাগুলো। তারপর তুমি আমি এই জঘন্য মানুষটার থেকে অনেক দূরে চলে যাবো। তারপর ডিভোর্সের জন্য এপ্লাই করব।' কথাগুলো রোহিতের কানের মধ্যে এমন ভাবে গেলো যাতে তার মনে হচ্ছিল গরম লোহা তার কানে কেউ ঢেলে দিচ্ছে। সেই মুহুর্তেই সে ফিরে যায় বাড়ির দরজা থেকে। আর ঠিক করে নেয় টিনাকে বিশ্বাসঘাতকতার শাস্তি সে দেবেই। পরের দিন সে অফিস যায়না। এগারোটা নাগাদ টিনা বেড়িয়ে যায় ঘন্টা দুয়েক পর ফিরে আসে তার হাতে একটা প্যাকেট। টিনা সেটা তার নিজের আলমারিতে রেখে দেয়। রাতে আবদার করে রোহিতের কাছে বাইরে খেতে যাওয়ার। দুজন বাইরে যায় খেতে, রোহিত ভাবে টিনা এত সহজভাবে কি করে ঠকাচ্ছে তাকে!! 
 সকাল দশটা নাগাদ থানায় ফোন করে পুলিশকে জানায় সে তার স্ত্রীকে হত্যা করেছে, তাকে যেন গ্রেফতার করা হয়। পুলিশের গাড়ি নিচে এসে দাঁড়ায়, এদিকে কলিং বেল বাজে। দরজা খুলে সে দেখে তিনতলার মাসিমার ছেলে পিকলু দাঁড়িয়ে। পিকলু বলে ' রোহিতদা টিনাদির কাছে আমার নাটকের স্ক্রিপ্টটা আছে একটু এনে দেবে, টিনাদি আমায় খুব হেল্প করেছে গো রিহার্সাল করে।' রোহিতের পায়ের তলার মাটি নড়তে থাকে সে এক ছুটে ঘরে গিয়ে টিনার আলমারি খুলেই প্যাকেটটা টেনে বের করে, খুলেই দেখে টু মাই বিলাভেড হাসবেন্ড রোহিত লেখা একটা দামী ঘড়ি। রোহিতের মনে পড়ে আজই তো তাদের বিবাহবার্ষিকী।  স্ক্রিপ্টের প্রথম পাতায় লেখা টিনার মুখে শোনা সেই কথাগুলো, রোহিত পরের কথা গুলো না শুনেই চলে গেছিলো। দরজায় পুলিশ ইন্সপেক্টর  তখন জানতে চাইছেন ' আপনি কি রোহিত মিত্র,আমাদের ফোন করেছিলেন নিজের স্ত্রীকে হত্যার জন্য?'
 
 
 
0 Comments

Post Comment